1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:-  ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে  জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬অক্টোবর) সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী   উপজেলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। উক্ত দিবসটি পালনের সহিত র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  বালিয়াডাঙ্গী উপজেলা কনফারেন্স রুমে সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার  এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন  উপজেলা চেয়ারম্যান মোঃআলী আসলাম জুয়েল ।  এছাড়াও জনাব মোহাম্মদ আলী (সভাপতি)উপজেলা আওয়ামীলীগ,   মোঃ মাজহারুল ইসলাম সুজন (সাংগঠনিক সম্পাদক) ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ , সকল অফিসার, সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি হিসাব সহকারি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার  বলেন,জন্ম ও মৃত্যু নিবন্ধন করা নাগরিক অধিকার। আমরা চাই শিশু জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে হবে। সঠিক তথ্যে দেশের উন্নয়ন সম্ভব। জন্ম ও মৃত্যু সঠিক তথ্য সরকারের কাছে থাকলে দেশের উন্নয়নে বাজেট সঠিক ভাবে বাস্তবায়নের সহায়তা করবে মর্মে মন্তব্য করেন।।

শেয়ার করুন

আরো দেখুন......